সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রে ছুরিকাঘাতে ১পর্যটক আহত

প্রকাশঃ ১৮ ডিসেম্বর, ২০২৩ ০৭:৪৭:২৯ | আপডেটঃ ০৬ অক্টোবর, ২০২৪ ০৬:৪৭:০২  |  ৯৫২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রে ছুরিকাঘাত করে এক পর্যটক দম্পতির মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার (১৮ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টায় বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রের কেবল কার পয়েন্টে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় ছুরিকাঘাতে আহত হয়েছে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা তারাকান্দা পূর্ব পাগলি গ্রামের মৃত নাঈম উদ্দিনের ছেলে তসলিম উদ্দিন (২৫)।

আহত পর্যটকের স্ত্রী রিতু আকতার জানান, ময়মনসিংহ থেকে মোটর সাইকেল নিয়ে ভ্রমণের উদ্দেশ্যে বান্দরবান আসেন এই দম্পতি, পরে দুপুরে মেঘলা পর্যটন কেন্দ্রে ভ্রমণে যায়। সন্ধ্যায় মেঘলা পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে কেবল কার পয়ন্টের একটু উপরে নির্জন এলাকায় পৌছালে দুই যুবক তাদের গতিরোধ করে তাদের সঙ্গে থাকা সব কিছু দিয়ে দিতে বলে। এসময় তসলিম দিতে অস্বীকার করলে তসলিমের পেটে ছুরি মেরে ছিনতাইকারীরা ২টি মোবাইল ফোন ও নগদ ২৫হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে তাদের আত্মচিৎকারে পার্শ্ববর্তী দোকান থেকে লোকজন এসে পুলিশকে খবর দিলে পরবর্তীতে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করা হয় এবং আহত তসলিমকে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করানো হয়।

বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাকিব জামান জানান, আহত এক পর্যটককে হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করানো হয়েছিল, পরে তাকে উন্নত চিকিৎসার প্রয়োজনে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

টুরিস্ট পুলিশের অফিসার ইনচার্জ মো.জাহাঙ্গীর আলম জানান, ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে অভিযান চলমান রয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions