শনিবার | ০৫ অক্টোবর, ২০২৪

লংগদুর শিশু ধর্ষণ মামলার আসামি চট্টগ্রামে গ্রেপ্তার

প্রকাশঃ ০৪ অক্টোবর, ২০২৪ ০৮:৫৩:২৬ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২৪ ০১:৩২:৩০  |  ৬৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদু উপজেলায় ১৪ বছরের এক শিশুকে ধর্ষণ মামলার আসামি মো. জহিরুল ইসলামকে (২৭) চট্টগ্রামে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। বৃহস্পতিবার ( অক্টোবর) বিকালে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার আতুরার ডিপো এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

 

্যাব- সূত্র জানিয়েছে, ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার আতুরার ডিপো এলাকায় অবস্থান করছে; তথ্যের ভিত্তিতে র‌্যাব- চট্টগ্রামের একটি আভিযানিক দল বৃহস্পতিবার বিকালে গ্রেপ্তার করে। 

 

আসামি মো. জহিরুল ইসলাম (২৭) রাঙামাটির লংগদু উপজেলার বগাচত্বর রাঙ্গিপাড়া গ্রামের মো. রাজ্জাক আলীর ছেলে। গ্রেপ্তার আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লংগদু থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

তবে বিষয়ে জানতে ফোন দেওয়া হলেও লংগদু থানার ওসিকে পাওয়া যায়নি।

 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১৩ মার্চ বিকালে ভুক্তভোগী শিশু প্রতিদিনের ন্যায় কলসি নিয়ে পানীয় জল আনতে পাহাড়ি ঝর্ণায় যায়। ভিকটিম ঝর্ণা থেকে পানি নিয়ে ফেরার পথে আগে থেকে নির্জনস্থানে ওঁৎ পেতে থাকা একই গ্রামের মো. জহিরুল ইসলাম এবং তার অজ্ঞাত সহযোগী পিছন দিক থেকে ভিকটিমের হাত ধরে গামছা মুখ বেঁধে ফেলে। ভিকটিমের পরনের ওড়না দিয়ে ভিকটিমের দুই হাত বেঁধে প্রধান আসামি পাশের তামাক ক্ষেতে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি কাউকে জানালে ভিকটিম এবং তার পরিবারের বড় ধরণের ক্ষতি করবে বলে হুমকি প্রদান দিয়ে জহিরুল ঘটনাস্থল ত্যাগ করে।

 

পরে ভিকটিম অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে প্রথমে লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে আদালতে আসামিদের বিরুদ্ধে নালিশ করলে আদালত বাদীর অভিযোগকে এফআইআর হিসেবে গ্রহণ করে নিয়মিত মামলা রুজু করতে লংগদু থানার ওসিকে নির্দেশ প্রদান করেন।



 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions