শনিবার | ০৫ অক্টোবর, ২০২৪

বান্দরবানে দূর্গা পূজা উদযাপন কমিটির সাথে সেনাবাহিনীর মতবিনিময়

প্রকাশঃ ০৪ অক্টোবর, ২০২৪ ০৭:৪৩:২৮ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২৪ ০১:৩১:৩১  |  ১০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে সার্বিক নিরাপত্তা নিয়ে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ সেনাবাহিনী। শুক্রবার ( অক্টোবর) সকালে বান্দরবান সেনা জোনের উদ্যোগে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দদের সঙ্গে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


মতবিনিময় সভায় জোন কমান্ডার লে: কর্ণেল এএসএম মাহমুদুল হাসান (পিএসসি) বলেন, বান্দরবান একটি সম্প্রীতির জেলা। এখানে দীর্ঘদিন ধরে সকল ধর্মাবলম্বীর মানুষেরা তাদের নিজ নিজ ধর্মীয় উৎসব সুষ্ঠুভাবে উদযাপন হয়ে আসছে। হিন্দু সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা। যাতে করে উৎসবটি যেন অন্যান্য বছরের মত আনন্দঘন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় সেজন্য আমরা সেনাবাহিনীর পক্ষ থেকে সার্বক্ষনিক নজরদারি থাকবে। ধর্ম যার যার উৎসব সবার, আমরা সকলেই মিলেই এই পবিত্র ধর্মীয় উৎসবটি সম্পন্ন করতে পারবো এবং প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করতে সেনাবাহিনী সবকিছু করতে প্রতিশ্রুতিবদ্ধ।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বান্দরবান জোনের উপ অধিনায়ক মেজর মিঞা মোহাম্মদ মেহেদী হাসান পিএসসি, ক্যাপ্টেন মো: সাজেদুর রহমানসহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বছর বান্দরবান জেলায় ৩১টি পূজা মন্ডপে অনুষ্ঠিত হবে দূর্গা পূজা। আগামী অক্টোবর ষষ্ঠীর মধ্যে দিয়ে শুরু হয়ে ১৩ অক্টোবর প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হবে হিন্দু সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা।  

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions