শনিবার | ০৫ অক্টোবর, ২০২৪

১৬ বছর পর লংগদুতে জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ ০৪ অক্টোবর, ২০২৪ ০৭:৪১:১৮ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২৪ ১১:৩৮:০৩  |  ১৬৪

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। দীর্ঘ ১৬ বছর পর খোলা আকাশের নিচে মুক্ত বাতাশে প্রাণ ভরে বিশাল কর্মী সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াত ইসলামী লংগদু উপজেলা শাখা। 

 

শুক্রবার ( সেপ্টেম্বর) সকাল টায় উপজেলার রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে লংগদু উপজেলা শাখা জামায়াত ইসলামের আয়োজনে কর্মী সভা অনুষ্ঠিত হয়।

 

এতে উপজেলা জামায়াতের মাইনী ইউনিয়নের পূর্ব আমির মুহাম্মদ শিহাব উদ্দীন শিহাবের সঞ্চালনায় লংগদু উপজেলা জামায়াতের আমির মাওলানা মুহাম্মদ নাছির উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াত ইসলামীর এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মদ শাহাজান।

 

কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলার জামায়াতের আমির অধ্যাপক আবদুল আলীম সেক্রেটারি মাওলানা মুহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা জামায়াতের সহ-সাধারণ সম্পাদক মনসুরুল হক, জেলা জামায়াতের পৌর আমির মাওলানা আব্দুস সালাম, জেলা ছাত্র শিবিরের সভাপতি জাহিদুল ইসলাম সানি, লংগদু উপজেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা সিরাজুল ইসলাম এবং লংগদু উপজেলা জামায়াতের সেক্রেটারি মুহাম্মাদ নুরুল করিম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, দীর্ঘ ১৬টি বছর স্বৈরাচার সরকার হাসিনা ইসলামকে বাংলার মাটি থেকে মুচে দিতে চেয়েছিলো। তারা মনে করেছিলো এদেশে সারাজীবন রাজত্ব কায়েম করবে। কিন্তু আগস্ট আল্লাহর অলৌকিক শক্তিতে লেজ গুটিয়ে দাদার দেশে পালাতে বাধ্য হয়েছে। আমরা আশা করবো বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার শান্তিপূর্ণ ভাবে নিরেপক্ষ একটি নির্বাচন দিয়ে বাংলাদেশকে কলঙ্ক মুক্ত করবে।

 

প্রধান অতিথি মাওলানা মুহাম্মদ শাহজাহান বলেন, ১৬টি বছর দেশকে স্বৈরচারী করে ফেলেছিলো হায়নারা। তাদের এই অত্যাচার নিপীড়ন রুখে দিতে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ছাত্র সমাজের গণ আন্দোলনে সেদিন স্বৈরাচার সরকার শেখ হাসিনা পালাতে বাধ্য হয়। আমরা কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি সেদিন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান যে ভূমিকা পালন করেছেন এদেশের মানুষ তা সারাজীবন মনে রাখবে। এই স্বৈরাচার সরকার জামায়াত ইসলামকে নানা অযুহাতে বিভিন্ন ভাবে বঞ্চিত করে শেষ পর্যন্ত বাংলাদেশ থেকে জামায়াতকে নিষিদ্ধ ঘোষণা করে। কিন্তু ভাগ্যর কি নির্মম পরিহাস আগস্ট সে দেশ ছেড়ে পালাতে বাধ্য হয়েছেন। দেশে ইসলামি শাসন ব্যবস্থা কায়েম হোক প্রত্যাশা রেখেছেন বক্তারা।

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions