রবিবার | ০৬ অক্টোবর, ২০২৪

খাগড়াছড়িতে ২ ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি

প্রকাশঃ ১১ ডিসেম্বর, ২০২৩ ০৪:৩৪:১৪ | আপডেটঃ ০৬ অক্টোবর, ২০২৪ ০৮:৪৯:৪১  |  ৭৮৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড় সীমান্ত দিয়ে অবৈধ ভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে দুই ভারতীয় নাগরিককে আটক করেছে রামগড়ের ৪৩ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)

 

সোমবার (১১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রামগড়ের ছোটখেদা এলাকা থেকে তাদের আটক করা হয়।  আটককৃত ভারতীয় নাগরিকরা হলেন, ভারতের দক্ষিণ চব্বিশ পরগণার হারউড পয়েন্ট কোটালস্থ ৮নং কালীনগর দাস দড় গ্রামের রণজিত দাসের স্ত্রী পুষ্প রাণী দাস (৬০) তার ছেলে  দীপংকর দাস (৩১)

 

বিজিবি জানায়, রামগড় ৪৩ বিজিবি ব্যাটালিয়নের কাশিবাড়ী বিওপির নায়েক সুবেদার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল রামগড় থানার ছোটখেদা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ভারত হতে অবৈধ ভাবে সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশকালে মা ছেলেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ থেকে তাদের রামগড় থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

 

বিজিবি আরও জানায়, চট্টগ্রামে ছোট ভাই বিনদ দাশের বাড়িতে যাওয়ার উদ্দেশে পুষ্প রাণী দাস বাংলাদেশে অনুপ্রবেশ করেছে বলে জানিয়েছেন।  

 

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাস জানান, বিজিবি ভারতীয় নাগরিককে থানায় হস্তান্তর করেছে। আইন মোতাবেক তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে 

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions