চাঁদাবাজির মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে কাউখালীতে বিএনপির সংবাদ সন্মেলন

প্রকাশঃ ২৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:০৬:১১ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২৪ ০৫:১৬:১৪

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। রাঙামাটির কাউখালী উপজেলার বিএনপির সভাপতি,সাধারন সম্পাদকসহ সিনিয়র নেতাদের নামে চাঁদাবাজির অভিযোগ এনে মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে বুধবার সংবাদ সন্মেলন করা হয়েছে।


কাউখালী প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বেতবুনিয়া ইউনিয়নের  বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ওমর ফারুখ তালুকদার। এসময় উপস্থিত ছিলেন বিএনপির বেতবুনিয়া ইউনিয়নের সহ-সভাপতি আবু জাফর, উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক ছগির  আহম্মদ,জাসাসের কাউখালী উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দীন,বেতবুনিয়া যুবদলের বেতবুনিয়া ইউয়িনের সদস্য সচিব মোঃ মহিউদ্দীনসহ অন্যান্যরা।


সংবাদ সন্মেলনে বলা হয়, চট্টগ্রাম থেকে প্রকাশিত দুটি দৈনিকে কাউখালী উপজেলা বিএনপির সভাপতি,সাধারন সম্পাদেকর নাম ভাঙ্গিয়ে বিভিন্ন স্থানে চাঁদাবাজির অভিযোগ এনে সংবাদ প্রচার করা হয়েছে যা মানহানিকর দলের ভাবমূর্তিকে ক্ষুন্ন করা হয়েছে। কাউখালীতে ১২টি ইটভাটা থেকে বিএনপি নেতারা ৩৬ লাখ টাকার চাঁদাবাজি করেছে তা সম্পুর্ন মিথ্যা বানোয়াট। মূলত দলীয় শৃংখলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগ থাকায় বেতবুনিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আকবরের পদ স্থগিত সাধারন সম্পাদক জয়নাল আবেদীনকে কারণ দর্শানোসহ সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে উপজেলা বিএনপি অঙ্গসংগঠনের সিনিয়র নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা বানোয়াটের মতো কাল্পনিক অভিযোগ করা হয়েছে।


আওয়ামীলীগ নেতাদের ইন্দনে বিএনপিকে প্রশ্নবিদ্ধ করতে  মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে বলে উল্লেখ করে আরো বলা হয়,পতিত ফ্যাসিবাদের দোসররা ক্ষমতা হারিয়ে দিশেহারা হয়ে উপজেলা বিএনপি অঙ্গ সংগঠনের বিরুদ্ধে পরিকল্পিতভাবে অপপ্রচার চালিয়ে অশান্ত পরিবেশকে অশান্ত করার নীল নকশা চালিয়ে যাচ্ছে। 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions