রাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদান

প্রকাশঃ ১৯ জুলাই, ২০২৪ ১২:৪৫:০০ | আপডেটঃ ০৬ অক্টোবর, ২০২৪ ০১:৩৮:৪৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি রিজিয়নের উদ্যোগে স্থানীয় জনসাধারণকে বিশেষ আর্থিক সহায়তা ও সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে রাঙামাটি রিজিয়নের আওতাধীন অসহায় দুস্থ পাহাড়ী-বাঙালিদের মাঝে রিজিয়ন কমান্ডার  ব্রিগেডিয়ার জেনারেল সোহেল আহমেদ, এসপিপি, কর্তৃক অসহায় ও দুস্থ পরিবারের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৫টি সেলাই মেশিন এবং দুস্থ/অসুস্থ ব্যক্তিদের চিকিৎসার জন্য ৯৬ হাজার টাকা মানবিক সহায়তাসহ সর্বমোট ১ লক্ষ ৪১ হাজার ৫০০ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

এসময় রিজিয়ন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, যে কোন প্রয়োজনে সেনাবাহিনী সার্বক্ষনিক জনগণের পাশে থাকতে বদ্ধ পরিকর। এরই ধারাবাহিকতায় আজকের আমাদের এই ক্ষুদ্র চেষ্টা। এই ধরনের সেবামূলক কার্যক্রমে রাঙ্গামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করবে এবং দূর্গম এই পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে পাশে থাকতে সর্বদা দৃঢ় প্রতিজ্ঞ। এই ধরণের সেবামূলক কার্যক্রম অব্যাহ থাকবে। 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions