বান্দরবান সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লুৎফুর রহমান (উজ্জ্বল)

প্রকাশঃ ১৬ জুলাই, ২০২৪ ০৩:১৬:১৬ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২৪ ১১:৩৯:১৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরে আগামী ৪ বছরের জন্য উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ক্রীড়া সংগঠক লুৎফুর রহমান (উজ্জ্বল) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার কমিটিতে পদাধিকারবলে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। গত বুধবার (১০) জুলাই উপজেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়,এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে হাবিবা মীরা।

সভায় ক্রীড়া সংগঠক ও সাংবাদিক উজ্জ্বল তঞ্চঙ্গ্যা বান্দরবান সদর উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক কার্যক্রমকে গতিশীল ও এগিয়ে নিতে সংবাদকর্মী ও ক্রীড়া সংগঠক লুৎফুর রহমান (উজ্জ্বল) কে সাধারণ সম্পাদক হিসেবে নাম প্রস্তাব উত্থাপণ করেন।
উপস্থিত সকলের দীর্ঘ আলোচনা ও ঐক্যমতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে প্রস্তাবটি পাশ হয় এবং লুৎফুর রহমান (উজ্জ্বল) কে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

পরে মেঘলা সরকারি প্রাথমিক বিদ্যালযয় এর প্রধান শিক্ষক মো.জসিম উদ্দিন এর প্রস্তাবে উজ্জ্বল তঞ্চঙ্গ্যাকে একই কমিটির সহসভাপতি নির্বাচিত করেন উপস্থিত সদস্যরা। এতে উপস্থিত সবার সর্বসম্মতিক্রমে আনুষ্ঠানিকভাবে সদর উপজেলা ক্রীড়া সংস্থার নতুন কমিটি (২০২৪-২০২৮ সাল) পুনর্গঠন করা হয়।

এ বিষয়ে নবগঠিত কমিটির সাধারন সম্পাদক লুৎফুর রহমান (উজ্জ্বল) বলেন, দাপ্তরিক কিছু কার্যক্রম সম্পন্ন হলে সর্বপ্রথম সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হবে নবগঠিত উপজেলা ক্রীড়া সংস্থা।ক্রীড়াকে এগিয়ে নিতে হলে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ একটি ভূমিকা রয়েছে এবং মতবিনিময় সভায় বিস্তারিত জানানো হবে। উপজেলায় ক্রীড়া কার্যক্রম এগিয়ে নিতে এবং গতিশীল করার জন্য জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতা নেয়া হবে। সাবেক ও বর্তমান খেলোয়াড়,সংগঠক,কোচ ও প্রশিক্ষকদের সাথেও ক্রীড়ার মান উন্নয়নে নিবিড় সম্পর্ক তৈরি করবে নবগঠিত কমিটি। 


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions