বান্দরবানে খাদ্য সহায়তা প্রদান করলো সেনাবাহিনী

প্রকাশঃ ০৭ জুলাই, ২০২৪ ০৮:১৭:৪৮ | আপডেটঃ ০৬ অক্টোবর, ২০২৪ ০২:৫৯:২২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ভারী বর্ষণ, জলাবদ্ধতা ও দুর্যোগপূর্ণ আবহাওয়ায় কারণে ক্ষতিগ্রস্থ একশ পঞ্চাশ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সেনাবাহিনী।

শনিবার (৬ জুলাই) সকালে বান্দরবান সেনানিবাস মাঠে সেনাবাহিনীর সদর জোনের উদ্যোগে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এসময় সদর জোনের অধিনায়ক লে. কর্নেল এ এস এম মাহমুদুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর বান্দরবান সদর জোনের উপ-অধিনায়ক মেজর মিঞা মোহাম্মদ মেহেদী হাসান।

খাদ্য সহায়তার মধ্যে ছিল একশ পঞ্চাশ পরিবাররের জন্য প্রতি পরিবার প্রতি ২ কেজি চিড়া, ৫০০ গ্রাম খেজুর, ১ কেজি গুড়, ২ লিটার পানি, ৩ প্যাকেট নুডলস, ৫০০ গ্রাম বিস্কুট, ৫টি করে খাওয়ার স্যালাইন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর জোনের অধিনায়ক লে: কর্নেল এ এস এম মাহমুদুল হাসান বলেন, বান্দরবান পার্বত্য জেলায় বাংলাদেশ সেনাবাহিনী নিরাপত্তার পাশাপাশি প্রতিনিয়তই মানবিক উন্নয়ন কর্মকান্ডে অপরিসীম ভূমিকা রেখে চলেছে। 
প্রতিনিয়তই বান্দরবান সেনাজোন যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে সর্বদা পাশে যে দাঁড়িয়েছে আজও তার বিকল্প নয়। সম্প্রতি ভারী বর্ষণে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আজ আমাদের এই সামান্য সহায়তা দিতে পেরে আমরা আনন্দিত বলে আশাবাদ ব্যক্ত করে ভবিষ্যতে এই ধরনের মানবিক সহায়তা অব্যাহত রাখার আশ্বাস দেন সদর জোনের অধিনায়ক লে: কর্নেল এ এস এম মাহমুদুল হাসান।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions