বিচারক ও ভবন সংকট নিরসনে কাজ করছে সরকার : প্রধান বিচারপতি

প্রকাশঃ ২৭ জানুয়ারী, ২০২৪ ০৩:৩২:৫২ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ১২:২২:১৯
কৌশিক দাশ , ষ্টাফ রিপোর্টার, বান্দরবান। প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, সারাদেশের বিচারক সংকট ও বিচারকদের বসার ভবনসহ সকল সংকট নিরসনে সরকার কাজ করে যাচ্ছে। শীঘ্রই সকল সংকট কেটে যাবে আর বিচার প্রার্থীদের দ্রæত সেবা দিতে সবাই মিলে কাজ করতে হবে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে বান্দরবান জেলার জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে ৫১ লক্ষ ৫৯ হাজার টাকা ব্যয়ে বিচার প্রার্থীদের আদালত প্রাঙ্গনে বসার জন্য আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত “ ন্যায়কুঞ্জ ” নামে একটি ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান এই মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, দ্রæত সময়ে বিচার প্রার্থীরা যাতে আদালতে বিচার পায় এবং বিচার পেতে এসে যাতে কোন ভোগান্তি পোঁহাতে না হয় সেজন্য দেশের বিভিন্ন আদালত প্রাঙ্গনে “ ন্যায়কুঞ্জ ” ভবনের কাজ চলমান রয়েছে আর প্রতিটি ভবনের কাজ শেষ হলে বিচার প্রার্থীদের ভোগান্তী অনেকটাই কমে যাবে।

এসময় বান্দরবানে জেলা ও দায়রা জজ মো. ফজলে এলাহী ভূইয়া, চীফ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহাবুবুর রহমান, জেলা প্রশাসক মো.শাহ মোজাহিদ উদ্দিন,পুলিশ সুপার মো.সৈকত শাহীনসহ বিভিন্ন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, এ্যাডভোকেট, জেলা ও দায়রা জজ আদালত এবং প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions