বান্দরবানে আওয়ামীলীগ সংবর্ধণা দিবে সংসদ সদস্য বীর বাহাদুরকে

প্রকাশঃ ১৮ জানুয়ারী, ২০২৪ ০৬:২৭:০০ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ০২:২২:৫৬
কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসন পার্বত্য জেলা বান্দরবানের সংসদ সদস্য হিসেবে টানা ৭ম বারের মত নির্বাচিত হওয়ায় বীর বাহাদুর উশৈসিং এমপিকে নাগরিক সংবর্ধণা দেবে বান্দরবান জেলা আওয়ামীলীগ।

বুধবার (১৭ জানুয়ারি) সকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সাংবাদিকদের এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ।

এসময় তিনি জানান, বীর বাহাদুর উশৈসিং টানা ৭বার পার্বত্য জেলা বান্দরবান থেকে আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে বিজয় অর্জন করে এমপি নির্বাচিত হয়েছেন। বীর বাহাদুর উশৈসিং রাজনৈতিক জীবনে একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ এবং সর্বশেষ তিনি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি লাঙ্গল প্রতীকের শহীদুল ইসলামকে ব্যাপক ভোটে পরাজিত করে আবারোও ৩০০নং আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করেছেন। এসময় তিনি আরো জানান, সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিংকে বান্দরবান আগমন উপলক্ষ্যে আগামী ১৮ জানুয়ারী দুপুরে বান্দরবান রাজার মাঠে নাগরিক সংবর্ধণা প্রদান করবে আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আর তার আগমনকে গিয়ে ২শতাধিক তোরণ নির্মাণ হয়েছে জেলায়।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.শফিকুর রহমান, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রæ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়–য়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সামসুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মী, আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions