বান্দরবানে ৩ কেজি আফিমসহ আটক ১

প্রকাশঃ ১৭ জানুয়ারী, ২০২৪ ০৮:৩৫:০২ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ০২:২৩:৪৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ৩ কেজি আফিমসহ লেম থার সাং বম (৩৩) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর সদস্যরা।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে বান্দরবান পৌর এলাকার বালাঘাটা স্বর্ণমন্দির এলাকায় একটি বাসে তল্লাশি করে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবানের বালাঘাটার স্বর্ণমন্দির এলাকায় রাঙ্গামাটি থেকে বান্দরবানের উদ্দেশে ছেড়ে আসা একটি বাসে অভিযান পরিচালনা করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর সদস্যরা। এসময় তিন কেজি নিষিদ্ধ মাদক আফিম নিজ হেফাজতে রাখার দায়ে লেম থার সাং বম নামে এক যুবককে আটক করে বান্দরবান সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর সদস্যরা। উদ্ধার হওয়া আফিমের বাজার মূল্য প্রায় আড়াই কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিষিদ্ধ মাদক আফিমসহ আটক লেম থার সাং এর বমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্রসঙ্গত: এর আগে ২০২৩ সালের ১৬ ফেব্রæয়ারি বান্দরবানের কুহালং এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে ৩ কোটি ৪০ লাখ টাকার প্রায় সাড়ে তিন কেজি আফিমসহ একজনকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions