নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে যা যা প্রয়োজন তা করা হবে : জেলা প্রশাসক

প্রকাশঃ ০১ জানুয়ারী, ২০২৪ ০২:৩৮:১৪ | আপডেটঃ ০৬ অক্টোবর, ২০২৪ ০৫:২৪:৩৩
সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে খাগড়াছড়ির মহালছড়িতে ভোটগ্রহণ কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ও ভোটগ্রহণ কর্মকর্তাদের নিয়ে জেলা প্রশাসককের ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

৩১ ডিসেম্বর রবিবার সকাল ১১ টার দিকে উপজেলার মহালছড়ি সরকারি কলেজ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার, ২৯৮ নং খাগড়াছড়ি  পার্বত্য জেলার আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভিন খানম'র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি  জেলা প্রশাসক ও ২৯৮ নং খাগড়াছড়ি আসনের রির্টানিং কর্মকর্তা মো. সহিদুজ্জামান। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার সহ ভোট গ্রহন কর্মকর্তারা।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুল আলম ও খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর।


সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সহিদুজ্জামান বলেন, 'নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে করতে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। কেউ নির্বাচনী পরিবেশ অশান্ত করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু এবং সুন্দর পরিবেশে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি'।

 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions