পর্যটককে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার দুই

প্রকাশঃ ২২ ডিসেম্বর, ২০২৩ ০২:৪৪:২৭ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ০৬:২৯:৪২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহরের মেঘলা পর্যটন কেন্দ্রে পর্যটককে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার(২১ ডিসেম্বর) তাঁদের জেলা শহরের মেঘলা পর্যটন এলাকার চাকমাপাড়ার মিলন চাকমার বাসা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় পর্যটকদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মোটরসাইকেলের কাগজপত্র, মানিব্যাগ, ধারালো কেচি ও দা উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— আব্দুর রহমান (২৮) ও মহিউদ্দিন (২২)। তাঁরা জেলা শহরের হাফেজঘোনা ও পর্যটন চাকমাপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, এই ঘটনায় বান্দরবান সদর থানায় পর্যটকের স্ত্রী রিতু আক্তার বাদী হয়ে মামলা দায়ের করলে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে মাঠে নামে পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত পলাতক অন্যান্য আসামীদের গ্রেপ্তার, টাকা ও মোবাইল উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, সদর থানা-পুলিশ ও জেলা গোয়েন্দা দল ঘটনার পর পর জড়িতদের ধরতে অভিযানে নামে, পর্যটকদের নিরাপত্তায় সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

প্রসঙ্গত : গত ১৮ ডিসেম্বর বিকেলে বান্দরবান শহরের মেঘলা পর্যটন কেন্দ্রের কেবল কার পয়েন্টে বেড়াতে আসা এক পর্যটক তসলিম উদ্দিনকে (২৫) পেটে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীদের একটি দল। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার পর তসলিম উদ্দিন এর স্ত্রী রিতু আক্তার বাদী হয়ে বান্দরবান সদর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযান শুরু করে আসামীদের গ্রেফতার করে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions