মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

প্রকাশঃ ১৭ ডিসেম্বর, ২০২৩ ০২:০৪:৪৭ | আপডেটঃ ০৬ অক্টোবর, ২০২৪ ০৭:২৯:১৩

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির জেলার মহালছড়িতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়েযথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০২উদযাপিত হয়েছে।


প্রত্যুষে ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল সাড়ে ৭ টায় উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও স্থানীয় রাজনৈতিক দলসমূহ শোভাযাত্রা সহকারে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।


মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভিন খানম এর নেতৃত্বে মহালছড়ি উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামিলীগ এর সভাপতি রতন কুমার শীল এর নেতৃত্বে  র‍্যালি সহকারে বাংলাদেশ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন, র‍্যালি সহকারে বাংলাদেশ জাতীয়াবাদী দল বিএনপি মহালছড়ি, বাংলাদেশ জাতীয় পার্টি মহালছড়ি শাখা, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন এর নেতৃত্বে মহালছড়ি থানা, মহালছড়ি উপজেলা প্রেস ক্লাব, মহালছড়ির বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান এবং সরকারি বেসরকারি স্কুল কলেজ এর নেতৃবৃন্দ মহালছড়ি উপজেলার শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়াও মহালছড়ির সিংগিনালা স্কুল মাঠে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে প্যারেড ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।


এছাড়াও মহালছড়ি উপজেলা প্রশাসন, সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, স্কুল, কলেজ ও রাজনৈতিক নেতৃবৃন্দের উদ্যোগে ভিন্ন ভিন্ন স্থানে  বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions