মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

প্রকাশঃ ১৬ অগাস্ট, ২০২৩ ১২:৩৭:২৮ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ০১:৩০:৪৪

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়িতে উপজেলা প্রশাসন,  সরকারি- বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও মহালছড়ির বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যেগে জাতীয় শোক দিবস ও জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৮ তম মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।


আজ ১৫ আগষ্ট মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে র‍্যালী সহকারে  বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভীন খানম


এই সময় আরো উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জসিমউদদীন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) খায়রুল ইসলাম চৌধুরী, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান খান, উপজেলা আওয়ামিলীগ সভাপতি রতন কুমার শীল, মহালছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ধনিষ্ঠা চাকমা, মৎস্য দপ্তরের কর্মকর্তা প্রবীন চন্দ্র চাকমা সহসরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন দলীয় নেতৃবৃন্দ।


এছাড়াও দিবসটি উপলক্ষে উপজেলায় আলোচনা সভা, পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সহ স্কুল গুলোতে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions