খাগড়াছড়িতে কাল শনিবার ১৪৪ ধারা জারি

প্রকাশঃ ০৮ এপ্রিল, ২০২৩ ০২:৪৬:৩০ | আপডেটঃ ০৮ অক্টোবর, ২০২৪ ০৩:২৭:৪৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরে একই স্থানে বিএনপির অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক দল আওয়ামীলীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগের পাল্টাপাল্টি কর্মসূচি ঘিরে আগামীকাল শনিবার ১৪৪ জারা করা হয়েছে। শুক্রবার বিকেলে খাগড়াছড়ির জেলা ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করা হয়। 

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা পুলিশের প্রতিবেদনে আগামীকাল শনিবার পৌর বাস টার্মিনাল এলাকায় জাতীয় শ্রমিক লীগ পৌর শাখার শ্রমিক সমাবেশ ইফতার বিতরণ এবং তৎসংলগ্ন এলাকায় স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম কুমিল্লা বিভাগীয় ইফতার মাহফিলের আয়োজনের তথ্য জানানো হয়। একই স্থানে দুই সংগঠনের কর্মসূচিতে যেন শান্তি শৃঙ্খলা  বিঘ্নিত না হয় সে লক্ষে শনিবার সকাল টা থেকে রাত ১০ টা পর্যন্ত পৌর বাস টার্মিনাল তৎসংলগ্ন এলাকায় ১৪৪ জারি করা হলো। 

 

এদিকে, ক্ষমতাসীন দলের ইন্ধনে প্রশাসন স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম কুমিল্লা বিভাগীয় ইফতার মাহফিলকে পন্ড করতে পায়তারা করছে অভিযোগ তুলে জেলা বিএনপি। শনিবারের পূর্বনির্ধারিত বিভাগীয় ইফতার মাহফিল পন্ড হলে আগামী ১২ ১৩ এপ্রিল খাগড়াছড়িতে সড়ক অবরোধ কর্মসূচি দেয় বিএনপি। জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার পৌর এলাকার কলাবাগানের বাস ভবনে শুক্রবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি কর্মসূচি ঘোষণা দেন। 

 

উল্লেখ, আগামী ১২ এপ্রিল থেকে পার্বত্য চট্টগ্রামে শুরু হবে সর্ববৃহৎ সামাজিক অনুষ্ঠান বৈসাবির

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions