শনিবার | ০৫ অক্টোবর, ২০২৪

রাঙামাটির জনপ্রিয় উপস্থাপক ও শিক্ষক লিটন দেব আর নেই

প্রকাশঃ ২৭ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:২০:০১ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২৪ ১১:১২:০৭  |  ৪৯৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা শহরের লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক, জনপ্রিয় উপস্থাপক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব লিটন দেব আর নেই।

শুক্রবার সকাল ৮টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি মৃত্যুবরণ করেছেন। ব্রেইন স্টোকের কারণে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

এর আগে, গত ২৩ সেপ্টেম্বর অসুস্থ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ও চট্টগ্রামের এভার কেয়ার হাসপাতালে আইসিইউ ও লাইফ সাপোর্টে ছিলেন। শুক্রবার সকালে চমেক হাসপাতালে মৃত্যুবরণের পর তাঁর মরদেহ রাঙামাটি শহরের কলেজ গেইট এলাকায় (মোটেল জর্জ) নিয়ে আসা হয়।

দুপুরে লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থী, সহপাঠী, সহকর্মীসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানায়। বিকেলে রাঙামাটির আসামবস্তির হিন্দু-বৌদ্ধ কেন্দ্রীয় মহাশ্মশানে তাঁর দাহক্রিয়া সম্পন্ন করা হয়।

পার্বত্য জেলা শহরের পরিচিত মুখ ও সজ্জন মানুষ লিটন দেব শিক্ষকতার পাশাপাশি একাধারে একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব, উপস্থাপক, বাংলাদেশ বেতার রাঙামাটি কেন্দ্রের সংবাদ পাঠক ছিলেন। তাঁর অকাল মৃত্যুতে শিক্ষার্থী, সহপাঠী, সহকর্মীসহ বিভিন্ন মহল শোক জানিয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions