শনিবার | ০৫ অক্টোবর, ২০২৪

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অব্যাহতি দেয়া হয়েছে বিএনপি নেতা আবু জায়েদকে

প্রকাশঃ ২৬ সেপ্টেম্বর, ২০২৪ ০৭:০৮:২৫ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২৪ ০৭:৩৩:২৭  |  ৩০৫
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। দলীয় শৃঙ্খলা ভঙ্গ সহ বিভিন্ন অভিযোগের দায়ে বাঘাইছড়ি পৌর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবু জায়েদ-কে দলের সকল পদ পদবী হতে সাময়িক অব্যাহতি দিয়েছে রাঙামাটি জেলা বিএনপি। 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাঙামাটি জেলা বিএনপিন সভাপতি দীপন তালুকদার দিপু ও সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাঘাইছড়ি পৌর এলাকায় দলীয় আভ্যন্তরীণ সংগঠিত ঘটনায় আবু জায়েদ সরাসরি জড়িত, তিনি নিজ স্বার্থে জনমনে আতঙ্ক করে মানুষকে হুমকি, ভয়ভীতি প্রদর্শন, দখলদারিত্ব, চাঁদাবাজী, দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি ও দলের নেতাকর্মীকে শারিরীক নির্যাতন সহ দলের নীতি ও আদর্শ পরিপন্থী বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগ রয়েছে যা বাঘাইছড়ি পৌর বিএনপি ও উপজেলা যুবদলের নেতৃবৃন্দ গত ২৪ সেপ্টেম্বর লিখিতভাবে অভিযোগ করেছেন।

এরূপ অপকর্ম হতে বিরত থাকার জন্য কেন্দ্রীয় ও জেলা বিএনপির পক্ষ হতে দলের সকল নেতাকর্মীদের বারং বার নির্দেশনা প্রদান করা হয়েছে। আবু জায়েদের সকল কর্মকান্ড গঠনতন্ত্র ও দলীয় শৃঙ্খলা বিরোধী হওয়ায় দলের গঠনতন্ত্র ৫(গ) ধারা মোতাবেক দলের দায়িত্বশীল সকল পদ হতে সাময়িক অব্যাহতি প্রদান করা হলো।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions