শনিবার | ০৫ অক্টোবর, ২০২৪

সাজেক ভ্রমনে নিরুৎসাহিত, ভিডিও দেখে সংঘাত সৃষ্টিকারীদের চিহিৃত করা হচ্ছে

প্রকাশঃ ২৪ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:২০:৫৯ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২৪ ০২:৫৩:৫৭  |  ৩৯১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির পর্যটন কেন্দ্র সাজেক ৩ দিনের জন্য সকল পর্যটকদের ভ্রমণে নিরুৎসাহিত করার  সিদ্ধান্ত গ্রহণ করা হয় আইন শৃঙ্খলা সভায়।

সকালে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান এ  আহবান জানান।  খাগড়াছড়ি ও রাঙামাটির অনাকাঙ্খিত পরিস্থিতিতে রাঙামাটর সাজেকে ৮শ পর্যটক আটকা পড়েছিলো।  তাদের নিরাপদে ফিরিয়ে আনতে আমাদের অনেক বেগ পেতে হয়েছে। তাই পরিস্থিতি বিবেচনায় সাজেকে আগামী ৩ দিন সকল প্রকার পর্যটকদের না যাওয়ার জন্য আমরা নিরুৎসাহিত করছি।  

রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা কমিটির সভায় রাঙামাটি পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেনে, জেলা সিভিল সার্জন ডাঃ নুয়েন খীসা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোতাছেম বিল্যাহ, রাঙামাটি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমাম এলজিইডির নির্বাহী আহমদ শফিসহ অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

সভায় পুলিশ সুপার বলেন সংঘাত সৃষ্টিকারী যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।  আমাদের কাছে অনেক তথ্য, ভিডিও ও ছবি এসেছে আমরা এ গুলো নিয়ে কাজ করছি।  আপনাদের কাছে যদি কোন তথ্য থাকে ছবি বা ভিডিও থাকে তাহলে সঠিক প্রমান দিয়ে তথ্য দিবেন। আমরা কাউকে ছাড় দেবো না। তিনি বলেন রাঙ্গামাটিতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে চলতে চাই। মাদক কার্বারী ও সেবনকারী যে দলেরই হোকনা কেন তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন আমরা তথ্য প্রযুক্তির ব্যবহার করে আইন শৃঙ্খলা নিশ্চিত করতে কাজ করছে।

সভায় নেতৃবৃন্দ বলেন, রাঙামাটি আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকল সম্প্রদায়কে নিয়ে কমিটি গঠন করতে হবে। যারা জেলা প্রশাসক কার্যালয়ে এসে জি হুজুর করে রাস্তায় থাকে না তাদেরকে কমিটিতে না রাখার অনুরোধ জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions