শনিবার | ০৫ অক্টোবর, ২০২৪

বান্দরবানে যুবদল নেতা হারুনের বিরুদ্ধে শিশু বলাৎকারের অভিযোগ

প্রকাশঃ ২৪ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:০০:০১ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২৪ ০৪:৩২:২৯  |  ২৫৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা যুবদলের সাবেক সভাপতি মো: হারুনুর রশীদের বিরুদ্ধে এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে।
সোমবার (২৩ সেপ্টম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বলাৎকারের অভিযোগ তুলে একটি ভিডিও ভাইরাল হলে জেলা জুড়ে উঠেছে নিন্দার ঝড়।

স্থানীয়রা জানায়, সোমবার বিকালে বান্দরবান পৌর এলাকার ৬নং ওয়ার্ডের বনরূপা পাড়া এলাকায় ভুক্তভোগী শিশুটি সহপাঠীদের সাথে খেলা করছিল। এমন সময় অভিযুক্ত যুবদল নেতা হারুন শিশুটিকে লোভ দেখিয়ে বাসায় ডেকে নিয়ে গিয়ে বলাৎকার করে, পরে ঘটনাটি কাউকে না বলার জন্য শিশুটিকে কিছু টাকা দিয়ে বের করে দেয়। পরে শিশুটি তার পরিবারকে জানালে বিষয়টি এলাকায় জানাজানি হয়। রাতে ভুক্তভোগী শিশুটির স্বীকারোক্তিমূলক একটি বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় জনগণের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

অভিযোগকারীর ভাই (নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, এই বিএনপি নেতা হারুন এর ক্ষমতার কারনে তার সাথে কেউ কোন রকম অভিযোগ দিতে সাহস করে না। আমার ভাইকে তিনি যে কাজ করেছে এটা কোন ভাবেই মেনে নেওয়া যায় না, আমি এর বিচার দাবী করছি, আমরা গরিব বলে কথা বলতে পারিনা, উনি এর আগে আমাদের বনরুপার একাধিক শিশুর সাথে এরকম কাজ করছে,তার কোন বিচার হয়নি অতীতে।

এদিকে ঘটনার সত্যতা অস্বীকার করে জেলা যুবদলের সাবেক সভাপতি হারুনুর রশিদ জানান, আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ এনেছে। আমি এই ধরনের ঘটনার সাথে কোন ভাবেই জড়িত ছিলাম না।

বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন জানান, শিশু বলাৎকারের ঘটনাটি আমাদের নজরে এসেছে, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, ঘটনার সত্যতা প্রমাণিত হলে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions