সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৯ মে, ২০২৪ ০৩:৫৫:০৮ | আপডেটঃ ০৬ অক্টোবর, ২০২৪ ০৩:৪৭:০৮  |  ৩৮৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা রবিবার (১৯মে ২০২৪) সকালে পরিষদের এনেক্স ভবনে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

এসময় চেয়ারম্যান বলেন, উৎপাদনমুখী যে সমস্ত বিভাগ রয়েছে (কৃষি,মৎস্য,প্রানী সম্পদ,হর্টিকালচার) আগামীর উন্নয়ন অগ্রযাত্রার জন্য আগামী অর্থবছরে যাতে  উৎপাদন বৃদ্ধি করা যায় সে বিষয়ে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। পাশাপাশি রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের যা করণীয় মন্ত্রণালয়ের সাথে সমন্বয় রেখে সর্বাত্বক সহযোগিতা অব্যাহত থাকবে।প্রকল্প কাজের বাস্তবায়নের পাশাপাশি এলাকা ভিত্তিক কিছু আত্বসামাজিক উন্নয়নমুখী প্রকল্প গ্রহন ও পদক্ষেপ  নিতে হবে। যাহাতে প্রান্তিক জনগোষ্ঠি উন্নয়নের ধারায় অংশীদার হতে পারে।সূর্যমুখী ও পিয়াজঁ চাষে উৎপাদন বৃদ্ধি করে যাহাতে কৃষক সহজে বাজারজাত করে লাভবান হয় সেই বিষয়ে কৃষি বিভাগকে মাঠ পর্যায়ে কর্মকর্তাদের নীবির তত্বাবধানের মাধ্যমে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।
     
পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাঃ আশরাফুল ইসলাম এর সঞ্চালনায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্যবৃন্দ যথাক্রমে সদস্য ঝর্ণা খীসা, সদস্য দিপ্তীময় তালুকদার, সদস্য অংসুই ছাইন চৌধুরী, সদস্য রেমলিয়ানা পাংখোয়া,সদস্য  প্রিয়নন্দ চাকমা, সদস্য সবির কুমার চাকমা, সদস্য ইলিপন চাকমা, সদস্য প্রবর্তক চাকমা, সদস্য বিপুল ত্রিপুরা, সদস্য মোছাম্মদ আছমা বেগম,সদস্য মো: আব্দুর রহিম, সহকারি প্রকৌশলী জ্যোর্তিময় চাকমা, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমাসহ হস্তান্তরিত বিভাগের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ স্ব-স্ব প্রতিষ্ঠানের কাজের অগ্রগতি তুলে ধরেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions