রবিবার | ০৬ অক্টোবর, ২০২৪

রিমান্ড শেষে ফের কারাগারে কেএনএফের ২ সদস্য

প্রকাশঃ ১৯ মে, ২০২৪ ০৩:৫১:০২ | আপডেটঃ ০৪ অক্টোবর, ২০২৪ ১১:১৬:০১  |  ৩০৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেপ্তার হওয়া সন্দেহভাজন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ২সদস্যকে দুদিনের রিমান্ড শেষে আদালতে তোলা হলে শুনানি শেষে তাদের ফের কারাগারে পাঠিয়েছেন বিচারক। 

রবিবার (১৯ মে) দুপুরে পুলিশের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আসামিদের কারাগার থেকে প্রিজনভ্যানে করে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাইসুমা সুলতানা।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, থানচি থানার মামলায় ২ জন আসামি টাইসন বম (২৩) ও ভান খলিয়ান বম (৩৭) কে দুদিনের রিমান্ড শেষে দুপুরে আদালতে হাজির করা হয়, এসময় আসামিদের ফের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

উল্লেখ্য, গত ২ এপ্রিল বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা, অস্ত্র ও টাকা লুট এবং অপহরণের ঘটনায় পাঁচটি এবং ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনায় চারটি মামলা হয়েছে। এদিকে ঘটনার পর বান্দরবানের রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলায় যৌথবাহিনীর অভিযান শুরু হয়েছে, চলমান এ অভিযানে এ পর্যন্ত কেএনএফের ৮৭জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করে যৌথবাহিনী।  


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions