সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

বান্দরবানে পর্যটকবাহী গাড়ী খাদে,২ জন নিহত

প্রকাশঃ ২০ জানুয়ারী, ২০২৪ ০৩:৪১:৪২ | আপডেটঃ ০৪ অক্টোবর, ২০২৪ ১১:৫৪:৪৭  |  ৪৮৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলার বগালেক -কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়ায় জীপ গাড়ী খাদে পড়ে ২ পর্যটক নিহত  ও এই ঘটনায় আহত হয়েছে ১০ জন পর্যটক।

২০ জানুয়ারী (শনিবার) দুপুর ১২টায় সময় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সত্ব্যতা নিশ্চিত করে রুমা উপজেলা নির্বাহী কমর্র্কতা সৈয়দ মাহবুবুল হক জানান, একটি জীপ গাড়ী পর্যটক নিয়ে রুমা উপজেলার আকর্ষণীয় পর্যটনকেন্দ্র কেওক্রাডং থেকে দুপুরে বান্দরবান সদরে ফেরার পথে  বগালেক -কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়ায় পৌঁছালে জীপ গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়, পরে স্থানীয় জনসাধারণ ,রুমা ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনাবাহিনী ও উপজেলা প্রশাসনের  সদস্যরা দ্রæত ঘটনাস্থলে গিয়ে আহত ১০জনকে উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় ঘটনাস্থলে ২জন পর্যটকের মৃত্যু ঘটে।

এদিকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত গুরুতর আহত পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য পরে দুপুর ১ টায় সেনাবাহিনীর এম্বুলেন্সে করে বান্দরবান হাসপাতালে প্রেরণ করা হয় ।

বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন দুর্ঘটনার সংবাদ নিশ্চিত করেছেন এবং জানান ঢাকা থেকে বেড়াতে আসা ৫৮জনের একটি টিম ৫টি জীপ গাড়ী নিয়ে ১৯ জানুয়ারী ( শুক্রবার) সকালে রুমা উপজেলার বগালেক যায়। পরে তারা ২০জানুয়ারী (শনিবার) বগালেক থেকে কেওক্রাডং ভ্রমন শেষে বান্দরবান সদরে ফেরার পথে বগালেক-কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়ায় একটি জীপ গাড়ী দুর্ঘটনায় পতিত হয় এবং ঘটনাস্থলে ২ পর্যটক আহত ও ১০ জন আহত হয়। জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন আরো জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার পাশাপাশি নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions