সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

বান্দরবানে বীর বাহাদুরকে ফুলেল শুভেচ্ছা আর নাগরিক সংবর্ধনা

প্রকাশঃ ১৮ জানুয়ারী, ২০২৪ ০৭:৫৮:২৯ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ০৮:০১:১৯  |  ৩৯০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসন পার্বত্য জেলা বান্দরবানের সংসদ সদস্য হিসেবে টানা ৭ম বারের মত নির্বাচিত হওয়ায় বীর বাহাদুর উশৈসিং এমপিকে বান্দরবানের প্রধান প্রধান সড়কের দুপাশে হাজারো মানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছা  শেষে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজনে স্থানীয় রাজার মাঠে  এই নাগরিক সংবর্ধনা  দেয়া হয়।

নাগরিক সংবর্ধনা দেয়ার আগে সড়ক পথে চট্টগ্রাম থেকে বান্দরবান বাসায় পৌঁছানো পর্যন্ত সড়কের দুপাশে শতশত নেতার্কমী ও সাধারণ জনতা উপস্থিত হয়ে ফুল ছিটিয়ে ও মালা পরিয়ে বীর বাহাদুরকে বরণ করে নেন। পরে রাজারমাঠে জেলা আওয়ামীলীগের আয়োজনে এক নাগরিক সংবর্ধনা দেয়া হয়।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সহ-সভাপতি মো.শফিকুর রহমান, সহ-সভাপতি কাজল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রæ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়–য়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মো. সামসুল ইসলাম সহ আওয়ামীলীগ, জেলা, বিভিন্ন উপজেলা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে ৩০০নং আসন থেকে টানা ৭ম বারের নির্বাচিত সদ্য সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আমি বান্দরবানবাসীর প্রতি চির ঋনী। আমি বান্দরবানবাসীর সাথে কোনদিন বেইমানী করবো না, জীবনের শেষ দিন পর্যন্ত আমি বান্দরবানবাসীর সেবা ও কল্যাণে কাজ করে যাব। তিনি আরো বলেন, আগামীতে বান্দরবানবাসীর জন্য আরো উন্নয়ন কাজ তরান্বিত করবো। বর্তমানে সরকারের যে সুযোগ সুবিধা গুলো বাস্তবায়ন করা হবে তার সবকিছু বান্দরবানবাসীর জন্য আনা হবে। এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকার আছে বলেই দেশে শান্তি আছে আর আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পাহাড়ে অনেক উন্নয়ন হয়েছে আগামীতেও তা অব্যাহত থাকবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions