সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

বান্দরবানের রুমায় ইউপি চেয়ারম্যানকে অপহরণের অভিযোগ

প্রকাশঃ ১৪ জানুয়ারী, ২০২৪ ০৭:২৫:৩৬ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ০৭:১২:৪৪  |  ৫২৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মারমাকে পার্বত্য জেলার আঞ্চলিক সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্যরা অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে বান্দরবানের রুমা উপজেলার রুমা-কেওক্রাডং সড়কের হারমুন পাড়ার মুল সড়ক থেকে তাকে অপহরণ করা হয় বলে অভিযোগ পাওয়া যায়।
অপহৃত চেয়ারম্যানের স্ত্রী পিয়ান এং ময় বম বলেন, উহ্লামং মারমা রোববার সকালে কেওক্রাডং এলাকায় কাজে গিয়েছিলেন। সেখান থেকে দুপুর সাড়ে ৩টার দিকে ফিরছিলেন তিনি। 

কেওক্রাডং-রুমা সড়কের ৪ নম্বর কালভার্ট এলাকায় পৌঁছালে গাড়ি রোধ করে উহ্লামং মারমাকে অস্ত্র ঠেকিয়ে জঙ্গলের দিকে নিয়ে যায় কুকি-চিন এর সদস্যরা। এরপর থেকে তার (উহ্লা মং মার্মা) ব্যবহৃত মোবাইলে সংযোগ পাওয়া যাচ্ছে না আর তাকে পাওয়া যাচ্ছে না।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহুাম্মদ শাহজাহান অপহরণের বিষয়টি নিশ্চিত করে জানান, পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মার্মাকে অপহরণের সংবাদ পাওয়া মাত্র তাকে উদ্ধারে অভিযান শুরু করেছে পুলিশ, এই বিষয়ে বিস্তারিত পরে জানা যাবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions