সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

বান্দরবানে নৌকার প্রার্থী বীর বাহাদুরের গণসংযোগ ও নির্বাচনী প্রচারনা

প্রকাশঃ ০৩ জানুয়ারী, ২০২৪ ০৭:০২:৫৬ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ০৮:৩১:৪৯  |  ৫২০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান ৩০০নং সংসদীয় আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বান্দরবানের সুয়ালক ও সদর ইউনিয়নে নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ করেছেন।

বুধবার (০৩ জানুয়ারি) বিকালে বান্দরবানের সুয়ালক ও সদর ইউনিয়নের রেইচা ও পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বাসস্টেশান এলাকায় আলাদা আলাদা গণসংযোগ, পথসভা ও নির্বাচনী জনসভায় যোগ দেয় আওয়ামীলীগ থেকে টানা ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।

এসময় নির্বাচনী জনসভায় জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রæ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা প্রæ মারমা, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অংসাহ্লা মারমা সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গণসংযোগ, পথসভা ও নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বীর বাহাদুর বলেন, সুয়ালক ও সদর ইউনিয়ন সড়ক যোগাযোগ, বিশ্ববিদ্যালয়, স্বাস্থ্য, গোয়ালীয়া খোলা এলাকায় সাংঙ্গু নদীর উপর ব্রীজ, কৃষি, বিদ্যুৎ, বিভিন্ন মসজিদ, মন্দির, বৌদ্ধ বিহার ও গির্জা সহ সব খাতে বহু উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে এবং যার সুফল ভোগ করছে এই এলাকার হাজার হাজার মানুষ। আগামীতে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ৭ম বারের মতো নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে সংসদে প্রতিনিধিত্ব করার  ও পার্বত্য এলাকার মানুষের সেবা করার সুযোগ দেয়ার আহবান জানান তিনি ।

বক্তব্য দিতে গিয়ে বীর বাহাদুর আরো বলেন, বিএনপি দেশের মানুষের জন্য কিছু করেনি শুধু জ্বালাও পোড়াও আর মানুষ হত্যা করে দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করছে এই জনবিচ্ছিন্ন দলটি। এসময় নৌকার প্রার্থী বীর বাহাদুর আগামীতে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে সকলের প্রতি অনুরোধ জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions