রবিবার | ০৬ অক্টোবর, ২০২৪

খাগড়াছড়িতে তৃণমূল বিএনপির প্রার্থীর প্রচারণায় হামলায়, গাড়িবহর ভাংচুর

প্রকাশঃ ২৯ ডিসেম্বর, ২০২৩ ০৫:০১:৪৩ | আপডেটঃ ০৬ অক্টোবর, ২০২৪ ০৬:৪৩:৫৫  |  ৬৫৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির পানছড়িতে তৃণমূল বিএনপির নির্বাচনী প্রচারণায় দুর্বৃত্তের হামলায় প্রার্থীর গাড়ি ভাংচুর সমর্থকদের মারধরের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর টার দিকে জেলার পানছড়ি উপজেলার দুদকছড়া এলাকায় হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করেন প্রার্থী উশ্যেপ্রু মারমা। এতে টি প্রাইভেট কার, টি মাইক্রো ১২ টি মটরসাইকেল ভাংচুর করা হয়। একই সাথে দুর্বৃত্তরা তৃণমূল বিএনপির সমর্থকদের মারধর করে জনকে আহত করে। 

 

তৃণমূল বিএনপির প্রার্থী উশ্যেপ্রু মারমা অভিযোগ করেনপূর্বনির্ধারিত ভাবে পানছড়ি উপজেলায় প্রচারণায় করতে নেতাকর্মী সমর্থকদের নিয়ে যান তিনি। পানছড়ির দুদকছড়ায় পৌঁছায় পর কয়েকজন সশস্ত্র ব্যক্তি প্রচারণা করতে বাধা দেয়। একসময় গাড়ি ভাংচুর প্রচারণায় যাওয়া লোকজনদের ওপর মারধর করে। এতে টি গাড়ি, ১২ টি মটরসাইকেল ভাংচুর করা হয়। জন সমর্থক মারাত্মকভাবে আহত হয়েছে। ধারণা করা হচ্ছে ইউপিডিএফ' পক্ষ থেকে ঘটনা ঘটিয়ে থাকতে পারে। 

 

অভিযোগ অস্বীকার করে ইউপিডিএফ সংগঠক অংগ্য মারমা বলেন, গেল ১২ ডিসেম্বর পানছড়ির পূজগাংয়ে ন্যাক্কারজনক যে ঘটনা ঘটেছে তার প্রতিবাদে জনগণ ভোট বর্জন করেছে। পরিস্থিতিতে ওই এলাকায় নির্বাচনী প্রচারণায় যাওয়ায় স্থানীয়রা তাদের প্রতিহত করে থাকতে পারে। ইউপিডিএফ ঘটনার সাথে জড়িত নয়। 

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আজম জানান, এখনও ধরণের কোন তথ্য জানা নেই। 

 

উল্লেখ, পানছড়িতে গেল ১২ ডিসেম্বর দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফর নেতাকর্মী নিহত হয়। এর প্রতিবাদে ভোট বর্জনের ডাক দেয় সংগঠনটি

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions