সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

শেখ হাসিনার সুদৃষ্টির কারণে বান্দরবানের দৃশ্যপট পাল্টে গেছে : বীর বাহাদুর

প্রকাশঃ ২৮ ডিসেম্বর, ২০২৩ ০৮:৩৭:৩৬ | আপডেটঃ ০৬ অক্টোবর, ২০২৪ ১২:১০:১৮  |  ৪৫৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টির কারণে বান্দরবানের দৃশ্যপট পাল্টে গেছে। ১৯৯৭ সালে পার্বত্য শান্তি চুক্তির পর পার্বত্য দুর্গম এলাকা গুলোতেও উন্নয়নের ছোঁয়া পৌঁছে গেছে বলে মন্তব্য করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০নং আসনে সংসদীয় পদপ্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকাল ৩টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারনার অংশ হিসেবে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার সাথে বান্দরবান প্রান্ত রাজার মাঠ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জনসভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক ইচ্ছা ও আন্তরিকতার কারণে বান্দরবান বিশ্ববিদ্যালয়, বান্দরবান নাসিং কলেজ, কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র, বিভিন্ন সড়ক, ব্রীজ, স্কুল, কলেজ, মসজিদ, মন্দির, গির্জা প্রতিষ্ঠিত হয়েছে। এছাড়া আঞ্চলিক পাসপোর্ট অফিস স্থাপিত হয়েছে। এছাড়া পর্যায়ক্রমে আরো স্কুল ও কলেজ ভবন নির্মাণ কাজ এগিয়ে চলছে। বান্দরবানের মানুষের আজ আর্থ সামাজিক উন্নয়ন হয়েছে। সড়ক যোগাযোগের কারণে পার্বত্য দুর্গম এলাকা গুলো থেকে স্থানীয় কৃষকরা উৎপাদিত কৃষিপণ্য খুব সহজে বাজারজাত করতে পারছে।
 
রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামীলীগের ভবন প্রান্ত থেকে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যায়ক্রমে নরসিংদী, জামালপুর, কিশোরগঞ্জ, শেরপুর, বান্দরবান, চাদঁপুর, জেলার সাথে যুক্ত হয়ে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।

এসময় বান্দরবান প্রান্তে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সহ-সভাপতি মো. শফিকুর রহমান, সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, চৌধুরী প্রকাশ বড়–য়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরীসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions