সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

বান্দরবানে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সম্পন্ন

প্রকাশঃ ১৮ ডিসেম্বর, ২০২৩ ০৩:৩০:৫০ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ০১:২৫:৩৩  |  ৪৬৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০নং সংসদীয় আসনে প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ্ মোজাহিদ উদ্দিন।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায়  বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স রুমে বান্দরবান ৩০০নং আসনে নৌকা প্রতীক পান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং। আর লাঙ্গল প্রতীক পান জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এটিএম শহীদুল ইসলাম।

এসময় আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষে দলীয় প্রতীক নৌকা গ্রহণ করেন জেলা আওয়াম লীগের সিনিয়র সহ-সভাপতি মো. শফিকুর রহমান এবং পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ। আর জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক গ্রহণ করেন জাতীয় পার্টির প্রার্থী এটিএম শহীদুল ইসলাম ।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সৈকত শাহীন, জেলা নির্বাচন কর্মকর্তা এস.এম শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, স্থানীয় সরকার উপ-পরিচালক এসএম মনজুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ফজলুর রহমান সহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ এবং আওয়ামীলীগ ও জাতীয় পার্টির দলীয় নেতৃবৃন্দরা।

এদিকে, ঘোষিত তফসিল অনুযায়ী প্রতীক বরাদ্দের সঙ্গে  সঙ্গে জেলা ও উপজেলায় শুরু হয়েছে ভোটের প্রচার-প্রচারণা, যা চলবে আগামী ৫জানুয়ারি সকাল ৮ টা পর্যন্ত।

উল্লেখ্য, বান্দরবান সংসদীয় আসনে এবার মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮৮ হাজার ২৯ জন, মোট ভোট কেন্দ্র ১৮২ টি । আর একটি মাত্র আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে বীর বাহাদুর উশৈসিং ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে এটিএম শহিদুল ইসলাম এবার প্রতিদ্ব›িদ্বতা করবেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions