সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

মহালছড়িতে ট্রাক-মিনিট্রাক মালিক সমবায় সমিতি এবং ট্রান্সপোর্ট এজেন্সি এর উদ্বোধন

প্রকাশঃ ২১ সেপ্টেম্বর, ২০২৩ ০২:৩৬:৪৯ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ০৪:১৪:৩৪  |  ৮২৮

সিএইচটি টুডে ডট কম মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়িতে ট্রাক-মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এবং ট্রাক ও মিনিট্রাক ট্রান্সপোর্ট এজেন্সি এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে মহালছড়ির ২৪ মাইলের ইসিবি চত্বরে অবস্থিত ট্রাক-মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর নিজস্ব কার্যালয়ে উক্ত শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


উক্ত কার্যালয় ফিতা কেটে ও বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মহালছড়ি জোনের জোন অধিনায়ক লে. কর্ণেল শাহরিয়ার সাফকাত ভূইয়া। আলোচনা সভায় সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোন অধিনায়ক লে. কর্ণেল শাহরিয়ার সাফকাত ভূইয়া।

এই সময় আরো উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা পরিষদ  চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, ভাইস-চেয়ারম্যানমোঃ জসিম উদ্দিন, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসান খান, সমবায় কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, মহালছড়ি ট্রাক-মিনিট্রাক মালিক সমবায় সমিতি এর সভাপতি মো. ফরিদ সওদাগর, সাধারণ সম্পাদক কাজল দাশ সহ চালক বৃন্দ ও উপজেলার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions