সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

মহালছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

প্রকাশঃ ২৪ জুলাই, ২০২৩ ০১:২৮:৫৭ | আপডেটঃ ০৬ অক্টোবর, ২০২৪ ১১:৪২:৩৪  |  ৫২৯

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রেসব্রিফিংওসংবাদসম্মেলন অনুষ্ঠিত হয়েছে। "নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ"এই প্রতিপাদ্যে ২ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত ৭ দিন যাবত সারাদেশের ন্যায় মহালছড়িতেও শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২


এ উপলক্ষে ২ জুলাই সকাল ১০ টার সময় মহালছড়ি উপজেলা মৎস্য অফিসের কর্মকর্তা প্রবীন চন্দ্র চাকমা স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন। এই সময় মৎস্য অফিসের কর্মকর্তা প্রবীন চন্দ্র চাকমা ছাড়াও অত্র দপ্তরের কর্মচারী ও স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মৎস্য অফিসের কর্মকর্তা প্রবীন চন্দ্র চাকমা জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মহালছড়িতে ৭ দিন যাবত গৃহীত বিভিন্ন কর্মসূচি সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেন এবং কর্মসূচি বাস্তবায়নের জন্য সাংবাদিকদের সহায়তা কামনা করেন।


৭ দিন যাবত বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা, পুরষ্কার প্রদান, বিভিন্ন হাটবাজার পরিদর্শন, প্রান্তিক পর্যায়ে মৎস্য চাষী ও মৎস্যজীবিদের সাথে মতবিনিময় সভা, উপজেলায় বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও মাইকিং এর মাধ্যমে ব্যাপক প্রচারণা, গুরত্বপূর্ণ প্রতিষ্ঠানের জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ, মৎস্যচাষীদের মাছ চাষ বিষয়ক পরামর্শ প্রদান, উপকরণ বিতরণ, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে প্রামান্য চিত্র প্রদর্শনসহ মৎস্যজীবিদের কল্যাণে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions