সোমবার | ০৭ অক্টোবর, ২০২৪

কাজ দেয়ার প্রলোভনে কিশোরীকে অনৈতিক কাজে জড়ানোর অভিযোগ

প্রকাশঃ ১৭ মে, ২০২৩ ০৬:৫০:৫২ | আপডেটঃ ০৭ অক্টোবর, ২০২৪ ০৯:২২:৪২  |  ১২০৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সৎ মায়ের সাথে পারিবারিক কলহের জেরে গেল ১১ মে বাড়ি ছাড়েন খাগড়াছড়ির মাটিরাঙ্গার তবলছড়ির গৌরাঙ্গ পাড়ার এক কিশোরী। কাজের সন্ধান করতে আসেন খাগড়াছড়ি সদরে। কিশোরীর দুর্বলতার সুযোগ কাজে লাগিয়ে কাজ দেয়ার প্রলোভন দেখান এক মহিলা। জেলা সদরের গামারীঢালা এলাকার বাড়িতে ভিকটিম কিশোরীকে নিয়ে গিয়ে বাধ্য করেন অনৈতিক কাজে। জোরপূর্বক আটকে রেখে চালানো হয় পাশবিক নির্যাতন।

ভিকটিম কিশোরী জানান, কাজের সন্ধানে তিনি খাগড়াছড়ি বাজারে আসেন। তখন এক মহিলা তাকে মাসে ৪ হাজার টাকা বেতনে কাজের প্রস্তাবে বাড়িতে নিয়ে যান। বাড়ি নিয়ে গিয়ে জোর পূর্বক তাকে অনৈতিক কাজে বাধ্য করা হয়। প্রতিদিন তার ওপর পাশবিক নির্যাতন চালানো হয় মহিলার বাড়িতে।  

গেল মঙ্গলবার সুযোগ পেয়ে পালিয়ে আশ্রয় নেন গামারীঢালা বাজারে। পরে স্থানীয় এক নারীর সহায়তায় তাকে উদ্ধার করা হয়। বুধবার সকালে জেলা সদরের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভিকটিমের পরীক্ষা নিরীক্ষা শেষে নেয়া হয় পুলিশ হেফাজতে।

খাগড়াছড়ি ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের প্রোগ্রাম অফিসার রনজিৎ সরকার জানান, ভিকটিম কিশোরীকে বুধবার সকালে সদর হাসপাতালে আনা হলে তাকে সব ধরণের সহযোগীতা দেয়া হয়। পরে আইনী সহায়তার জন্য সদর থানা হেফাজতে পাঠানো হয়।

খাগড়াছড়ি সদর থানার ওসি আরিফুর রহমান জানান, এ ঘটনায় কিশোরী বাদি হয়ে মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন। প্রাথমিক অভিযোগের ভিত্তিতে এখন পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে। মামলা দায়ের পর যাদের অভিযুক্ত করা হবে তাদের আইনের আওতায় আনা হবে।


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions